বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাকেরগঞ্জে অন্যের জমি দখল করে মাটি কাটার অভিযোগ

বাকেরগঞ্জে অন্যের জমি দখল করে মাটি কাটার অভিযোগ

বাকেরগঞ্জ প্রতিনিধি:
বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের উত্তরকাঠিতে অন্যের ফসলি জমি দখল করে মাটি কাটার অভিযোগ উঠেছে। এবিষয় ভুক্তভোগী ডালিম বেগম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাদী ডালিম বেগমসহ চর বোন তাদের কোনো ভাই না থাকায় পিতার মৃত্যুতে সম্পত্তির ওয়ারিশ হয় তারা। এই ওয়ারিশদের সম্পত্তি জবরদখল করার চেষ্টা চালিয়ে আসছে একই গ্রামের মৃত আনছার আলী খানের ছেলে জাফর খান, হাসেম আলী খানের ছেলে রিয়াজ খান ও জাহিদ খান এবং আতাহার আলী মৃধার ছেলে আশাদুল মৃধাসহ এদের ওয়ারিশ গংরা। গত সোমবার (২৪ মে) সকালে বাদীর পৈতৃক সম্পত্তিতে বিবাদীরা জোর করে মাটি কাটা শুরু করে।

এতে বাধা দিলে নানা হুমকি ধামকি দিয়ে মাটি কাটা চালিয়ে যায়। এরই পরিপ্রেক্ষিতে ডালিম বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মাটি কাটা বন্ধ করে শালিস মিমাংসার জন্য আগামী মাসের ৫ তারিখ নির্ধারণ করে। এ নির্দেশনা উপেক্ষা করে শুক্রবার সকালে আবার মাটি কাটা শুরু করে। অভিযুক্তরা বলেন, আমরা জমি বিক্রি করেছি। ক্রেতা তার ইচ্ছে মতো ভোগদখলের চেষ্টা করছে। ভুক্তভোগীরা প্রশাসনের সহযোগিতায় চেয়ে জানান, এদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা না নিলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech